শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন

সুশান্তর মৃত্যুর তদন্তে নতুন মোড়

সুশান্তর মৃত্যুর তদন্তে নতুন মোড়

স্বদেশ ডেস্ক:

তিন বছর আগে মারা গেছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তবে তার মৃত্যুর রহস্য এখনো কাটেনি। নিজের ফ্ল্যাটেই ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় মরদেহ। এই মৃত্যু শুধু তার পরিবার, বন্ধুবান্ধব এবং অনুরাগীদের মনেই আঘাত দেয়নি, বড় একটা প্রশ্নের মুখেও ফেলেছিল গোটা বলিউডকে।

নেপোটিজম থেকে শুরু করে মাদক, খুলতে থাকে একের পর এক রহস্য। তবে শুধু সুশান্ত নয়, তার ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুও বর্তমানে তদন্তাধীন। ভারতের মহারাষ্ট্রের ডেপুটি সিএম দেবেন্দ্র ফড়ণবিস সুশান্ত ও দিশার মৃত্যু নিয়ে একটি গুরুত্বপূর্ণ আপডেট শেয়ার করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে জানা যায়, সম্প্রতি এক টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে ফড়ণবিস এসএসআর ও দিশার মৃত্যুর তদন্তের ওপর আলোকপাত করেছেন।

সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশনের (সিবিআই) তদন্তে এত সময় লেগেছে কেন জিজ্ঞেস করা হলে ফড়ণবিস জানান, তদন্ত এখনো চলছে এবং তারা প্রাথমিক প্রমাণ সংগ্রহ করছেন। তিনি জোর দিয়ে বলেন, তাদের প্রথম পদক্ষেপ হলো, জোগাড় হওয়া প্রমাণগুলোর বিশ্বাসযোগ্যতার মূল্যায়ন করা।

ফড়ণবিস জানান, এখনই মামলার ফলাফল সম্পর্কে কোনো মন্তব্য করা উচিত হবে না। তার কথায়, ‘কিছু ব্যক্তি দাবি করেছে তাদের কাছে মামলার বিষয়ে যথেষ্ট প্রমাণ রয়েছে।

তিনি বলেন, ‘আমরা তাদের সঙ্গে যোগাযোগ করেছি এবং সব প্রমাণ পুলিশকে জমা দেওয়ার অনুরোধ জানিয়েছি। বর্তমানে আমরা উপস্থাপিত প্রমাণের বিশ্বাসযোগ্যতা পরীক্ষা করার প্রক্রিয়ার মধ্যে রয়েছি। তদন্ত এখনো চলছে এবং এই পর্যায়ে মামলার চূড়ান্ত পরিণতি সম্পর্কে কোনো মন্তব্য করা আমার পক্ষে ঠিক হবে না।’

২০২০ সালের জুন মাসে সুশান্ত সিং রাজপুতকে তার অ্যাপার্টমেন্টে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। সেই কেসে তার তৎকালীন বান্ধবী রিয়া চক্রবর্তী এবং তার ভাই আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে স্ক্যানারের আওতায় এসেছিলেন।

বর্তমানে সুশান্তের মামলার সিবিআই তদন্ত করছে; কিন্তু এখনো কোনো ক্লোজার রিপোর্ট দাখিল করা হয়নি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877